Ameen Qudir

Published:
2018-08-09 17:46:43 BdST

আলোকচিত্রী শহিদুল আলম সুস্থ, তার কোন স্বাস্থ্য সমস্যা নেই: বিএসএমএমইউ



ডেস্ক _______________
বিএসএমএমইউ বিশেষজ্ঞ চিকিৎসকবৃন্দ জানিয়েছেন,
আলোকচিত্রী শহিদুল আলম সুস্থ। তার কোন স্বাস্থ্যগত সমস্যা নেই। তাকে হাসপাতালে রাখার কোন দরকার নেই।

বঙ্গবন্ধু মেডিকেল ভার্সিটির মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক এ বি এম আবদুল্লাহর নেতৃত্বে গঠিত একটি মেডিকেল বোর্ড কেবিন ব্লকের পাঁচ তলার একটি কক্ষে শহিদুল আলমকে পরীক্ষা নিরীক্ষা করে। তার কোনরকম অসুস্থতা পাওয়া যায় নি বলে চিকিৎসা সংশ্লিষ্টরা জানান।
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহ-আল-হারুনও মিডিয়াকে বলেন, “আমাদের মেডিকেল বোর্ড তাকে পরীক্ষা নিরীক্ষা করে দেখেছে। তাকে ভর্তি করার মত অবস্থা দেখিনি।”
শিক্ষার্থীদের মধ্যে ‘উসকানিমূলক মিথ্যা’ প্রচারের অভিযোগে রিমান্ডে থাকা আলোকচিত্রী শহিদুল আলমকে নিয়ে পক্ষে বিপক্ষে এখন নানা আলোচনার ঝড় চলছে।
বিএসএমএমইউতে
স্বাস্থ্য পরীক্ষা শেষে বুধবার বেলা ২টার পর শহিদুল আলমকে আবার গোয়েন্দা পুলিশ নিয়ে গেছে ।
দৃক গ্যালারি ও পাঠশালা সাউথ এশিয়ান মিডিয়া ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা শহিদুলকে রোববার রাতে গ্রেপ্তার করার পর সোমবার আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডে নেয় গোয়েন্দা পুলিশ।

কিন্তু শহিদুলকে ডিবি হেফাজতে নির্যাতন করার অভিযোগ এনে রিমান্ডের বৈধতা চ্যালেঞ্জ করে মঙ্গলবার হাই কোর্টে রিট করেন তার স্ত্রী রেহনুমা আহমেদ।

ওই আবেদন শুনে আদালত দ্রুত শহিদুলকে ডিবি হেফাজত থেকে হাসপাতালে স্থানান্তরের নির্দেশ দেয়। সেই সঙ্গে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার মধ্যে শহিদুলের শারীরিক অবস্থার বিষয়ে প্রতিবেদন দিতে নির্দেশ দেওয়া হয় হাসপাতাল কর্তৃপক্ষকে।

সে অনুযায়ী বুধবার সকাল ৯টার দিকে শহিদুল আলমকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেওয়া হয় ।

আপনার মতামত দিন:


বিএসএমএমইউ এর জনপ্রিয়